শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ভোলায় সুপারি বাগান থেকে পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ভোলায় সুপারি বাগান থেকে পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ভোলায় সুপারি বাগান থেকে পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ভোলায় সুপারি বাগান থেকে পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক: ভোলায় বাড়ির পাশের সুপারি বাগান থেকে মো. ওবায়দুল্লাহ (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রোহিতা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওবায়দুল্লাহ রোহিতা গ্রামের মো. আব্দুল্লাহর ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালের দিকে স্থানীয়রা ওবায়দুল্লাহর রক্তাক্ত দেহ সুপারি বাগানে পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহান সরদান জানান, নিহত শিক্ষার্থীর শরীরে অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে কেউ তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছেন। বিষয়টির তদন্ত চলছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply